কাজী জাহাঙ্গীর
সেলিনা আপার সাথে একমত, অামি যা বলতাম সে কথোপকথন আগেই হয়ে গেছে দেখছি, যাক মানতেই হয় লেখাটা বেশ অনবদ্য, সেজন্য একটা ভাল লাগার ভোট। আমি সায়েমকে পড়তে দেখছি না, অন্যের লেখা গুলোও পড়তে হবে এবং ইন্টারএকশনে আসতে হবে, সেটা হাতকে আরো সমৃদ্ধ করবে। অনেক শুভ কামনা আর আমার পাতায় আমন্ত্রন।
সেলিনা ইসলাম
প্রথমেই নজর পড়ল শিরোনামের বানানটা! কবিতার বিষয় বেশ ভালো লাগলো। তবে নিঃস্বঙ্গতায় হবে নিঃসঙ্গতায়। ইদানীং অনেকেরই দেখি বানানে ছোট খাটো ভুল গুলো নজর এড়িয়ে যাচ্ছে! কবিতায় উপমা ব্যবহার করুণ এতে কবিতার মান অনেকাংশে বেড়ে যায়। কবিতা লিখুন অন্যের লেখাও পড়ুন। শুভকামনা রইল।
শিরোনাম হবে "কৃষ্ণকুমারী" তবে ফোন থেকে লিখতে গিয়ে মাঝে "ণ" এসে গেছে, যা সম্পূর্ণ অনিচ্ছাকৃত। নিঃসঙ্গতা বানান ভুল হওয়াটা চোখ এড়িয়ে গেছে, তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভবিষ্যতে উভয় বিষয়ের উপর সচেতন থাকবো আশা করছি।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।